প্রকাশিত: ০৮/০৯/২০১৮ ১:২৯ পিএম

শহিদ রুবেল ::
উখিয়ার বিশিষ্ট সমাজসেবক পালং আদর্শ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সদস্য কফিল উদ্দিন চৌধুরীর জানাযার নামাজ সকাল ১১ টায় জালিয়াপালং সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে অনুষ্টিত হয়েছে। শনিবার সকাল থেকে দলমত নির্বিশেষে সকল শ্রেণী পেশার মুসল্লি জানাযার মাঠে ভিড় জমাতে থাকে।
জানাযার নামাজের পূর্বে মরহুমের জীবন নিয়ে আলোচনা করেন, উখিয়া-টেকনাফ আসনের সাবেক সংসদ সদস্য ও কক্সবাজার জেলা বিএনপি’র সভাপতি শাহজাহান চৌধুরী, উখিয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা বিএনপি’র সভাপতি সরওয়ার জাহান চৌধুরী, উখিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ হামিদুল হক চৌধূরী, উখিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী, হলদিয়া পালং ইউনিয়নের চেয়ারম্যান অধ্যক্ষ শাহ আলম, জালিয়াপালং ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসাইন চৌধুরীসহ প্রমুখ।
এইসময় মরহুমের পরিবারের পক্ষ থেকে উখিয়া উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান সুলতান মাহামুদ চৌধুরী, জালিয়াপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মরহুমের বড় ভাই নুরুল আমিন চৌধুরী।
উল্লেখ্য, কফিল উদ্দিন চৌধুরী গতকাল শুক্রবার দুপুর ১ টার সময় ইন্তেকাল করেন । মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর। তিনি ২ ছেলে ও ৯ মেয়ে সহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন। তিনি উখিয়া উপজেলা বিএনপির সাবেক সভাপতি মরহুম জমির আহমদ চৌধুরীর ছোট ছেলে জালিয়া পালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের ছোট ভাই।

পাঠকের মতামত